শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পক্ষ থেকে জেলা ছাত্রলীগের ত্রান বিতরণ


মোঃ শফিকুর রহমান (বান্দরবান) প্রকাশের সময় :৩০ মার্চ, ২০২০ ৯:৪৮ : অপরাহ্ণ 707 Views

করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় এর পক্ষ থেকে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড, বান্দরবান সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ- ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীল এর উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের পক্ষ থেকে গরীবদের দেয়া হয় বিভিন্ন সামগ্রী।

সোমবার সন্ধায় বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে শুরু করে বান্দরবান সদর উপজেলার সুয়ালক, টংকাবতি, রাজবিলা, কুহালং, বান্দরবান সদর ইউনিয়ন, সহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রিক্সা চালক, দিনমুজর, অসহায়সহ প্রায় ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা ছাত্রলীগ। এসময় প্রতি পরিবারকে চাউল, ডাল, আলু, লবন, তেল, পিয়াজ, সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এই সময় জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের অসহায় ও গরিব পরিবারে অনেক মানুষ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে সে সমস্থ অসহায় পরিবারের মাঝে সামান্য সামগ্রীটুকু উপহার দিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই আমাদের সমাজের সকলেই যদি এসময় একটু একটু করে তাদের হাত বাড়িয়ে দেন তাহলে অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!