শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

নাইক্ষ্যংছড়ি তে বন্য হাতির আক্রমণে আরও ১ জনের মৃত্যু


সংবাদ প্রেরক:---- মুফিজুর রহমান নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০১৯ ৫:০৮ : অপরাহ্ণ 692 Views

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ফের বন্যহাতির আক্রমনে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত বৃদ্ধা উপজেলার দোছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড লংখাই গ্রামের বাসিন্দা ছালেহা বেগম (৬২)। সে মৃত মোক্তার আহমদের স্ত্রী। রবিবার (২২ ডিসেম্বর) ভোর রাত ৪টার দিকে নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য রেহেনা আক্তার জানান, স্বামী পরিত্যক্ত বৃদ্ধা ছালেহা বেগম স্বামীর মৃত্যুর পর মানুষের বসতবাড়িতে কাজ করে সংসার চালাতেন। কাজ শেষে একাই বসতবাড়িতে রাতযাপন করতেন। বন্য হাতির পাল রাতে তার বসতবাড়িতে হানা দিয়ে ঘরবাড়ি ভাংচুর ও ছালেহা বেগমকে আছাড় মেরে শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করে ফেলে। ঘটনাটি সকালে লোকজন খামারে যাওয়ার পথে দেখার পর বিষয়টি স্থানীয় লোকজনকে জানালে তারা ইউপি সদস্য ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ও পার্শ্ববর্তী ছাগলখাইয়া ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
দোছড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ জানান, তার ইউনিয়নের দূর্গম পাহাড়ী এলাকা লংখাই গ্রামে ছালেহা বেগম নামের এক বৃদ্ধা বিধবা নারী হাতির আক্রমণে মৃত্যু হয় এবং হাতির পাল তার বসতবাড়িও ভাংচুর করে নষ্ট করে ফেলে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন হাতির আক্রমণে এক বৃদ্ধা নারী নিহতের ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে এসআই আব্দুল খালেক সহ এক দল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশ সুরতহাল শেষে পরিবারের আত্মীয়স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে।উল্লেখ্য মাত্র দুইদিনের ব্যবধানে একই উপজেলায় বন্য হাতির আক্রমণে আরো এক ব্যক্তি নিহতের ঘটনায় স্থানীয়রা হাতির ভয়ে আতংকে রয়েছে। বন্য হাতির পাল প্রায় সময় লোকালয়ে হানা দিয়ে বসতবাড়ি ভাংচুর করে ক্ষেতখামার নষ্ট করে যাচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!