শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

দেওয়ানগঞ্জে ভিজিএফের নগদ অর্থ বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১২ মে, ২০২১ ১২:৫৮ : পূর্বাহ্ণ 313 Views

পবিত্র ঈদুল ফিতরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত হতদরিদ্র ও অতিদরিদ্রদের ভিজিএফের নগদ অর্থ বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৫৭ হাজার ১১৪ পরিবারের জন্য ২৪ কোটি ৪৫ লাখ ১ হাজার ৩০০ টাকা বরাদ্দ দিয়েছেন সরকার। প্রতিকার্ডধারী পাচ্ছে ৪৫০ টাকা।

৯ মে সকালে উপজেলার চিকাজানি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ৬ হাজার ৭৯৮ পরিবার ও বাহাদুরাবাদ ইউনিয়নের ৯ হাজার ২০৭ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে নগদ অর্থ বিতরণ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপির প্রতিনিধি মোস্তাকিম বিল্লাহ শিপন, চিকাজানি ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহাম্মেদ, ট্যাগ কর্মকর্তা মিজানুর রহমান, ইউপি সচিব আনছার আলী, বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, ট্যাগ কর্মকর্তা অলি মাহমুদ,ইউপি সচিব সুর্জিত কুমার সাহা, ইউপি সদস্য আবুল কালাম, তারামিয়া, হাবিবুর রহমান ও আলতাব হোসেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!