শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

তোমরাই দেশের আগামীর কান্ডারিঃ-(আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা)


প্রকাশের সময় :৫ জুন, ২০১৮ ১০:৩১ : পূর্বাহ্ণ 654 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-সন্দ্বীপ থেকে ২০১৮ সালে মাধ্যমিক স্তরে জিপিএ- ৫ প্রাপ্ত ৪৮ জন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা উৎসবে প্রধান অতিথির বক্তব্য প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা বলেন- তোমরাই দেশের আগামীর কান্ডারি। যেখানে যাও এই মাটিকে স্মরণ রেখো। দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান জীবনের সর্বক্ষেত্রে এই মাটিকে স্মরণ রেখেছেন। তিনি উদাহরন দিয়ে বলেন-দেশের অনেক প্রতিষ্ঠিত শিল্পপতি সন্দ্বীপ সন্তান, যারা এই মাটির উন্নয়নে কাজ করছেন।

প্রধান বক্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল হুদা বলেন- উচ্চ মাধ্যমিক পর্যায়ের দুই বছর তোমাদের জীবনের টার্নিং পয়েন্ট। যে যত বেশী পাঠে ও সহ-শিক্ষা কার্যক্রমে মনোযোগী হবে সে জীবনে তত বেশী সুফল পাবে।

বিশেষ অতিথি বক্তব্য সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাজান পি পি এম বার বলেন- মাদক বিরোধী সমাজ গঠনে অনলাইন সাংবাদিক সহ সকলের সহযোগিতা চাই। মাদক বিরোধী প্রচার ইতোমধ্যে শিক্ষা প্রতিষ্ঠানে শুরু করেছি। এই কাজে আপনাদের সহযোগিতা চাই।পাঠকপ্রিয় সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে অনুষ্ঠিত উপরোক্ত সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন লরিয়েট কলেজের অধ্যক্ষ ও পত্রিকাটির সম্পাদক মুকতাদের আজাদ খান।

সংবর্ধনা প্রদান উপ-কমিটির অহব্বায়ক অধ্যাপক মোঃ কবির হোসেন ও সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইলিয়াছ সুমনের যৌথ সঞ্চালনায় গত ১ জুন ২০১৮, শুক্রবার এনাম নাহার হাই স্কুল মোড় মোহাম্মদ মিয়া কমপ্লক্সে অনুষ্ঠিত উপরোক্ত সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন- অধ্যক্ষ নাজির আহম্মেদ, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের, উপজেলা যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান, সন্দ্বীপ থানার ওসি তদন্ত আবদুল হালিম, সন্দ্বীপ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবুল কাশেম শিল্পী, সহকারী অধ্যাপক মোঃ ইউসুফ, প্রধান শিক্ষক আকতার হোসেন, সহকারী প্রধান শিক্ষক এ কে ফজলুল করিম, সাইফুল ইসলাম ও মাদব চন্দ্র দাশ, রুপালী ক্রেডিটের এজিএম কামরুল ইসলাম টিটু, সাংবাদিক ডা. মোজাম্মেল হোসেন, মাস্টার আবদুর রহমান ভুঁইয়া রিপন, শিক্ষক সাইফুল ইসলাম ইনসাফ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছায়েদ উল্লাহ ও রিদুয়ানুল বারী, সন্দ্বীপ ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের সভাপতি রেজাউল করিম, নিজেরা করির সন্দ্বীপ অঞ্চল প্রধান মতিয়ার রহমান, প্রভাষক রাকিবুল মাওলা, এ কে এম শাহেদ উদ্দীন, পাবলিক হাই স্কুলের সিনিয়র শিক্ষক শামছুল আলম, সোলালী লাইফ ইন্স্যুরেন্স সন্দ্বীপ শহর শাখার ইনচার্জ মোবারক হোসেন প্রমুখ।

টেলিকনফারেন্সে অংশ নেন- আলোকিত সন্দ্বীপ মেধা বৃত্তির পৃষ্ঠপোষক মো: ইকবাল হায়দার, আলোকিত সন্দ্বীপ চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতার পৃষ্ঠপোষক বখতিয়ার উদ্দীন রানা, আলোকিত সন্দ্বীপ বার্তা সম্পাদক কাজী জিয়া উদ্দীন সোহেল ও ব্যবস্থাপনা সম্পাদক রেজাউল করিম।

সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন- যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল ফাহাদ, ও জাবেদ ওমর জয়, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, অফিস সম্পাদক শরিফ উদ্দীন, নির্বাহী সদস্য নাইম সোহাগ, মাহামুদুল হাসান ও বিকাশ চন্দ্র চক্রবর্তী।

জিপিএ- ৫ প্রাপ্ত কৃতি ছাত্র হাবিব উল্লাহ মারুফের কুরআন তেলায়তের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শেষ পর্যায়ে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট সনদ সহ অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।সবশেষে ইফতারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!