মঙ্গলবার (২৮ জুন) বিকেলে বান্দরবান সেনা জোন মাঠে সেমিফাইনাল খেলায় দুই দল অংশ নেন। খেলার শুরু থেকে অনেকটা মাঠ দখল নিয়ে খেলে নাইক্ষ্যংছড়ি একাদশ। রুমা একাদশের পক্ষে বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি। প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে গিয়ে ১০-০ গোলে রেকর্ড জয়লাভ করে নাইক্ষ্যংছড়ি একাদশ। তাদের পক্ষে উসাই মং মারমা ছোট ৪, প্রুহ্লাচিং মারমা ৩, মুগ্য মারমা ২ এবং জসিম ১টি করে গোল করেন।

নাইক্ষ্যংছড়ি একাদশের কোচ ও সিনিয়র ফুটবলার মোহাম্মদ হোসাইন এবং দেশের বিভিন্ন স্বনামধন্য ক্লাবের হয়ে জাতীয় পর্যায়ে খেলায় অংশ নেওয়া উসাইমং মারমা ছোট’র নেৃত্বত্বে নাইক্ষ্যংছড়ি একাদশ দলটি উদীয়মান খেলোয়াড় নিয়ে জেলা পর্যায়ে সুনামের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করে আসছে।

আগামী ১ জুলাই বান্দরবান স্টেডিয়ামে নাইক্ষ্যংছড়ি বনাম আলীকদম উপজেলা একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার সেমিফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনা জোনের উপঅধিনায়ক মেজর এস,এম মাহমুদুল হাসান সোহাগ,

৬৯ পদাতিক ব্রিগেডের জেএসও-২ (ইন্ট) ক্যাপ্টেন নাঈম পারভেজ,সেনা জোনের ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ,রুমা জোনের ক্যাপ্টেন সজিবসহ বিভিন্ন পর্যায়ের সেনা কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য,সাম্প্রদায়িক সম্প্রীতি সুদৃঢ় এবং পাহাড়ী-বাঙালি মানুষের মাঝে বন্ধন তৈরিসহ গ্রামাঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা উদীয়মান খেলোয়াড়দের জাতীয় পর্যায়ে তুলে আনার লক্ষ্যে ২৪জুন এই টুর্ণামেন্টের উদ্বোধন হয়।বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে এবং জোনের সার্বিক তত্বাবধানে এই টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশ নেন।