শিরোনাম: সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত

পুঁজিবাজারকে চাঙ্গা করতে ২০০ কোটি টাকার তহবিল


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ মার্চ, ২০২০ ৩:৫৪ : অপরাহ্ণ 404 Views

সোনালী ব্যাংক লিমিটেড পুঁজিবাজারে আরও বিনিয়োগের উদ্দেশ্যে ২০০ কোটি টাকার একটি বিশেষ তহবিল গঠন করেছে। পুঁজিবাজারে বিনিয়োগের উদ্দেশ্যেই সোনালী ব্যাংক লিমিটেড উক্ত ২০০ কোটি টাকার বিশেষ তহবিল গঠন করেছে বলে জানা গেছে।
বিরাজমান অবস্থার প্রেক্ষাপটে পুঁজিবাজারে বাংলাদেশ ব্যাংকের গত ১০ ফেব্রæয়ারী জারীকৃত প্রজ্ঞাপনের আলোকে ব্যাংকটি লিমিটেড তার নিজস্ব তহবিল হতে পুঁজিবাজারে বিনিয়োগের জন্য তহবিল গঠন করেছে।

এতে সামগ্রীকভাবে শেয়ারবাজারে তারল্য বৃদ্ধির কারনে বিনিয়োগকারীদের আস্থা দৃঢ়তর হবে মর্মে সংশ্লিষ্টরা আশা পোষণ করেছে।

গত রোববার বাংলাদেশ ব্যাংককে চিঠি দিয়ে বিষয়টি জানানো হয়েছে বলে সূত্র নিশ্চিত করেছে। পুঁজিবাজারকে চাঙ্গা করতে ও বিনিয়োগকারীদের আস্থা ফেরাতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ বাড়ানোর উদ্যোগ হিসেবে ১০ ফেব্রæয়ারি এক সার্কুলার জারি করে কেন্দ্রীয় ব্যাংক।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!