আওয়ামী লীগ নেতা সুইডেন আতাউর গ্রেপ্তার অনলাইন


সিএইচটি টাইমস অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ নভেম্বর, ২০১৯ ১০:২৮ : অপরাহ্ণ 612 Views

জমি দখল ও প্রতারণা মামলায় নরসিংদীর আওয়ামী লীগ নেতা আতাউর রহমান ওরফে সুইডেন আতাউরকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।গতকাল রাত ৯টার দিকে রাজধানীর মালিবাগ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই নরসিংদী মডেল থানায় তাকে হস্তান্তর করে সিআইডি।

গ্রেপ্তার আতাউর নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য। পুলিশের কাছে তিনি নিজেকে সুইডেন আওয়ামী লীগের সভাপতি বলে দাবি করেছেন।পুলিশ জানায়, আতাউর রহমান ভূমিদস্যু। তার বিরুদ্ধে ক্ষমতাসীন দলের পরিচয় ব্যবহার করে নরসিংদীতে শিল্পপ্রতিষ্ঠানসহ বিভিন্ন মানুষের জমি দখল ও প্রতারণার অভিযোগে মামলা রয়েছে। তিনি নরসিংদী শহরের চৌয়ালা এলাকায় অবস্থিত শত কোটি টাকার মোল্লা স্পিনিং মিল দখল করে সুইডেন-বাংলা টেক্সটাইল নামে পরিচালনা করছেন।
এ ঘটনায় ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর আতাউর রহমানসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করে মিলটির ঋণদাতা প্রতিষ্ঠান সোনালী ব্যাংক। ব্যাংকের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট বিভাগের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ বেলাল হোসেনের দায়ের করা মামলায় দখলদার উচ্ছেদের দাবি জানানো হয়।

প্রথমে মামলাটি পুলিশ তদন্ত করলেও সুইডেন আতাউরের প্রভাব ও নানা তদবিরে তা বাধাগ্রস্ত হয়। এর পরিপ্রেক্ষিতে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।দীর্ঘ তদন্ত শেষে সিআইডি তাকে গ্রেপ্তার করে।সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার এস এম রফিকুল ইসলাম বলেন,আতাউর রহমানকে জালিয়াতি ও প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছে।তার বিরুদ্ধে অন্য অভিযোগগুলোও খতিয়ে দেখা হচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!