শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

মহামারী মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় এডিবি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৪:২৮ : অপরাহ্ণ 232 Views

করোনাভাইরাস মহামারী মোকাবেলা এবং দেশব্যাপী টিকা কার্যক্রম সফলভাবে শুরু করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেছে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিবি)।

২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এডিবির আবাসিক পরিচালক মনমোহন পারকাশের কণ্ঠে এই প্রশংসা ঝরে বলে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস জানিয়েছেন।

বাংলাদেশ সরকারের গণ টিকাদানের প্রশংসা করে মনমোহন বলেন, সফলভাবে টিকা কর্মসূচি চালিয়ে যাওয়া এশিয়ার তিনটি দেশের মধ্যে বাংলাদেশ একটি।

টিকাদান কর্মসূচিতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার সহায়তা করতে এডিবির পক্ষ থেকে প্রস্তাব এসেছে বলেও জানান ইমরুল।

তিনি বলেন, মহামারীর ক্ষতি পোষাতে বাংলাদেশের সব অর্থনৈতিক খাত খুলে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘সময়োপযোগী সিদ্ধান্তের প্রশংসা করেন পারকাশ।

ঢাকা-বরিশাল-পটুয়াখালী-পায়রা রেল লাইন নির্মাণে সরকার অগ্রাধিকার দিচ্ছে বলে এডিবি কর্মকর্তাকে জানান মাননীয় প্রধানমন্ত্রী।

সাক্ষাতে এডিবির দুটি প্রকাশনা Asia’s Journey to Prosperity: Policy, Market, and Technology Over 50 Years এবং Southwest Bangladesh Economic Corridor Comprehensive Development Plan প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন মনমোহন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!