শিরোনাম: আলোচনায় কেএনএফ প্রধানের স্ত্রীঃ করা হলো স্ট্যান্ড রিলিজ সাঙ্গু নদীতে ফুল ভাসিয়ে শুরু হলো চাকমা-তঞ্চঙ্গ্যাদের বিঝু-বিষু উৎসব যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতির ঘটনায় ৫২ জন কারাগারে স্মার্ট বান্দরবান-স্মার্ট ক্রীড়াঙ্গনঃ ঈদুল ফিতর ও মাহা সাংগ্রাই পোয়েঃ উপলক্ষে খেলোয়াড়রা পেলো শুভেচ্ছা উপহার বান্দরবানে জেলা প্রশাসনের কর্মচারীরা পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার আরও ৪ রুমায় সোনালী ব্যাংকের সহকারী ক্যাশিয়ারসহ দুই কেএনএফ সন্ত্রাসী আটক

শিক্ষা সামগ্রী বিতরণ এর মাধ্যমে যাত্রা শুরু করলো ৭নং ওয়ার্ড স্টুডেন্ট অ্যাসোসিয়েশন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৬ অক্টোবর, ২০২০ ৯:৫৬ : অপরাহ্ণ 372 Views

রবিবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৮.০০ ঘটিকার সময় বান্দরবান ৭নং ওয়ার্ড শেরেবাংলা নগর স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর কেক কেটে শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ।এতে প্রায় ১০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,মোঃ সিদ্দিকুর রহমান সভাপতি ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ, নূর মোহাম্মদ কালু সাংগঠনিক সম্পাদক জেলা শ্রমিক লীগ, মোঃ সাইফুল ইসলাম সভাপতি আমরা মুজিবসেনা ,আব্দুল জলিল ডিলার,সাবেক শ্রমিক লীগ নেতা মোঃ সোহেল খান সাংগঠনিক সম্পাদক আমরা মুজিবসেনা,আব্দুল গফুর হুজুর সদর জামে মসজিদ শেরে বাংলা নগর মোঃ আব্দুল জলিল বিশিষ্ট টিকাদার, ছাত্র নেতা মোহাম্মদ সোহেল রানা,জেলা ছাত্রলীগের সদস্য জুনায়েদ, ছাত্রনেতা জাহিদুল ইসলাম আসিফ পরেশ পাল, সৈকত ও স্থানীয় মান্যবর ও প্রমুখ উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ বলেন, স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর মাধ্যমে অত্র এলাকার শিক্ষাক্ষেত্র আরো উন্নতি ঘটবে কোমলমতি শিক্ষার্থীদের কে শিক্ষা উপকরণ প্রদানের জন্য স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এবং বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস সম্পর্কে জনার জন্য সকলের প্রতি অনুরোধ জানান এবং বঙ্গবন্ধুর আদর্শের সকল শিক্ষার্থীর উজ্জীবিত হবে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী সুস্বাস্থ্যের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর সার্বিক কার্যক্রমের সর্বদা সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন তিনি।

স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি,মোঃ রাকিব হোসেন বলেন,অত্র এলাকায় শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নের জন্য এই স্টুডেন্ট অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে আমরা সর্বদা সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকবো তাদের অধিকার নিয়ে কথা বলবো তাদের কোনো অভাব থাকলে তা পূরণের জন্য সর্বোচ্চ চেষ্টা করব এবং কোন শিক্ষার্থী যাতে মাঝপথে ঝড়ে না পড়ে তার দিকে আমাদের নজর থাকবে এবং মেধাবী শিক্ষার্থীর সার্বিক সহযোগিতার মাধ্যমে একজন ভালো মানুষ তৈরি করতে আমরা সর্বদা সহায়তা করবো। এ কার্যক্রম অব্যাহত রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!