বহু প্রতিক্ষার পর চালু হচ্ছে হোটেল হিলভিউ এর নিজস্ব টুরিস্ট বাস


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২০ ৭:১০ : অপরাহ্ণ 608 Views

বান্দরবান সদরের স্বণামধন্য হোটেল হিলভিউ এর পক্ষ থেকে বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের জন্য চালু হচ্ছে টুরিস্ট বাস।হোটেলের নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস এখন পর্যটকদের নিয়ে প্রতিদিন সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগীরি উদ্দ্যেশে হোটেল ছাড়বে সকাল ৭টায় আবার দিন শেষে ভ্রমন পিপাসু পর্যটকদের নিয়ে বিকাল ৫ টায় বান্দরবানের উদ্যোশে ফেরত আসবে।

বান্দরবান হোটেল হিলভিউ এর স্বতাধিকারী কাজল কান্তি দাশ জানান, আগামী ২৭ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার ) সকাল ৯ টায় পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হোটেল হিলভিউ এর টুরিস্ট বাসের শুভ উদ্বোধন করবেন। এরপরই যথারীতি প্রতিদিন বান্দরবান থেকে পর্যটন কেন্দ্র নীলগীরির উদ্যোশে এই টুরিস্ট বাস চলাচল শুরু করবে।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।বান্দরবান হোটেল হিলভিউ এর স্বতাধিকারী কাজল কান্তি দাশ আরো জানান,নতুন এই টুরিস্ট বাস চালু হলে পর্যটকদের ভোগান্তী অনেক কম হবে। হোটেল থেকে প্রতিদিন সকাল ৭টায় হোটেলের অতিথিরা ২ টি বাসের মাধ্যমে নীলগীরির পথে যাত্রা করবে এবং যাত্রা পথে শৈলপ্রপাত পর্যটন কেন্দ্র,চিম্বুক পর্যটন কেন্দ্র ও সর্বশেষ নীলগীরি গিয়ে উপস্থিত হবে এবং সারাদিন ভ্রমন শেষে বিকাল ৫ টায় আবার বান্দরবান হোটেলের পথে ফেরত আসবে।

তিনি আরো জানান, আধুনিক সুবিধা সম্বলিত এই ২টি এসি বাস আশা করি পর্যটকদের ভ্রমনে স্বাছন্দ এনে দিবে এবং এই এসি বাস ভ্রমন করে পর্যটকরা নিরাপদে ভ্রমন করতে পারবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!