নূর চৌধুরীকে ফেরত চাইলেন প্রধানমন্ত্রী


প্রকাশের সময় :১১ জুন, ২০১৮ ১০:৩৬ : পূর্বাহ্ণ 1167 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি নূর চৌধুরীকে ফিরিয়ে দিতে কানাডা প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোকে অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল রোববার কানাডার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় কুইবেকের ফেয়ারমন্ট ল্যা শাটো ফ্রন্টেন্যাক হোটেলের তৃতীয় তলার পেটিট ফ্রন্টেন্যাক কক্ষে দুই প্রধানমন্ত্রীর মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়। দ্বিপাক্ষিক এ বৈঠকে প্রধানমন্ত্রী এ অনুরোধ জানান।

এই বৈঠকের পর প্রধানমন্ত্রীর কুইবেক থেকে টরন্টোর উদ্দেশ্যে রওয়ানা হন। সেখানে তাঁর প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেবার কথা ছিল।

আজ সোমবার প্রধানমন্ত্রীর কর্মসূচিতে কানাডার মিয়ানমার বিষয়ক বিশেষ দূত বব রে, সাসকাতচেওয়ান প্রদেশের ডেপুটি প্রিমিয়ার, বাণিজ্য ও রপ্তানি উন্নয়নমন্ত্রী গর্ডন ওয়ান্ট এবং অভিবাসন ও ক্যারিয়ার প্রশিক্ষণমন্ত্রী জেরেমি হ্যারিসন ও কানাডা কমার্শিয়াল করপোরেশনের (সিসিসি) প্রেসিডেন্ট ও সিইও মার্টিন জাবলকির সঙ্গে বৈঠকের কথা রয়েছে।

এসব কর্মসূচি শেষে স্থানীয় সময় বেলা আড়াইটার দিকে টরন্টোর পিয়ারসন বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী।

সেখানে যাত্রাবিরতি শেষে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে ঢাকা পৌঁছানোর কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

এর আগে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আমন্ত্রণে ৭ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জি-৭ সম্মেলনের আউটরিচ অধিবেশনে যোগ দিতে কানাডা যান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!