শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

এফবিসিসিআই’র সভাপতি নির্বাচিত হলেন চট্টগ্রাম চেম্বারের মাহবুবুল আলম


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৩ আগস্ট, ২০২৩ ১:২৬ : পূর্বাহ্ণ 292 Views

২০২৩-২৫ মেয়াদে এফবিসিসিআই’র (দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি) সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। এবারই প্রথম চট্টগ্রামের কোনো ব্যবসায়ী এফবিসিসিআই সভাপতি হলেন।বুধবার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ. মতিন চৌধুরী আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন।

নতুন জ্যেষ্ঠ সহসভাপতি হয়েছেন পাঠ্যপুস্তক মুদ্রক ও বিপণন সমিতির সভাপতি আমিন হেলালী, তিনি বর্তমানে এফবিসিসিআই সহসভাপতি পদে দায়িত্ব পালন করছেন। এছাড়া চেম্বার গ্রুপ থেকে সহসভাপতি হয়েছেন- সুনামগঞ্জ চেম্বারের খায়রুল হুদা চপল, গাজীপুর চেম্বারের আনোয়ার সাদাত সরকার ও বাংলাদেশ চেম্বারের যশোদা জীবন দেবনাথ।

অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সহসভাপতি হয়েছেন ই-কমার্স অ্যাসোসিয়েশনের শমী কায়সার, মেইজ অ্যাসোসিয়েশনের রাশেদুল ইসলাম চৌধুরী (রনি) ও এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের মুনির হোসেন।

দীর্ঘ ৬ বছর পর সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এফবিসিসিআই’র আংশিক নির্বাচন হয়। ব্যবসায়ী ঐক্য পরিষদ ও সম্মিলিত ব্যবসায়ী পরিষদ নামে দুটি প্যানেল অ্যাসোসিয়েশন গ্রুপের ভোটযুদ্ধে অবতীর্ণ হয়। এতে সম্মিলিত পরিষদের ১৫ জন এবং ব্যবসায়ী ঐক্য পরিষদের ৮ জন পরিচালক পদে নির্বাচিত হন। বুধবার নির্বাচিত পরিচালক ভোট দিয়ে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও ৬ জন সহসভাপতি নির্বাচন করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!