শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

সাংবাদিক এর উপর হামলায় গ্রেফতার ১


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২ জুন, ২০২৩ ৭:২৫ : অপরাহ্ণ 422 Views

লোহাগাড়ায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে সাংবাদিক জাহেদুল ইসলামকে মারধর করে ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।তার নাম সাজু আক্তার। তিনি লোহাগাড়ার চরম্বা পূর্ব রাজঘাটা ফরেস্ট অফিস সংলগ্ন ফকিরখিল এলাকায় নুরুল আলমের স্ত্রী।বৃহস্পতিবার (১ জুন) রাত দুইটার দিকে চরম্বা ইউনিয়নে এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়াতে তিনি সেখানে আত্মগোপনে ছিলেন।

ঘটনার সময় এই নারী অন্যান্যদের সঙ্গে হামলায় নেতৃত্ব দিয়ে সাংবাদিক জাহেদুল ইসলামকে গলায় রশি দিয়ে টেনে লাথি, কিল, ঘুষি, মেরে অণ্ডকোষে মারাত্মক জখম করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপারের নির্দেশে আসামিদের ধরতে অভিযান শুরু করি। চরম্বায় এক আত্মীয়ের বাড়িতে ওই আসামি আত্মগোপন করেছিলেন। সেখান থেকে রাত ২টার দিকে পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের ধরতে এখনো অভিযান অব্যাহত আছে।

এদিকে সাংবাদিক জাহেদুল ইসলাম এর উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন অনলাইন সিএইচটি টাইমস ডটকম।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!