শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

মেয়র মো.ইসলাম বেবী এর এর মৃত্যুজনিত কারনে মেয়র এর দায়িত্ব পেলেন সৌরভ দাশ শেখর


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৪ মে, ২০২৩ ১:৪২ : পূর্বাহ্ণ 150 Views

বান্দরবান পৌরসভার নির্বাচিত মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর মৃত্যু জনীত কারনে মেয়রের পদ শুন্য হওয়ায় বান্দরবান পৌরসভাদ প্যানেল মেয়র-১ সৌরভ দাশ শেখর কে আর্থিক ক্ষমতাসহ বান্দরবান পৌরসভার মেয়র এর দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত ২ই মে (মঙ্গলবার) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

আদেশে বলা হয় পুনরাদেশ না দেয়া পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান পৌরসভার মেয়র এর মৃত্যু জনিত কারনে উক্ত পৌরসভার প্যানেল মেয়র-১ সৌরভ দাশ কে উক্ত পৌরসভার আর্থিক ক্ষমতা সহ মেয়র এর দায়িত্ব অর্পণ করা হলো।

এ বিষয়ে বর্তমান মেয়র সৌরভ দাশ শেখর অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে জানান,গত বছর এমন দিনে আমাদের সকলের প্রিয় নেতা ও জননন্দিত পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী আপনাদের সাথে ছিলেন।কিন্তু আজকে তিনি আর আমাদের মাঝে নেই।

তাঁর শূন্যতা প্রতিমুহূর্ত আমাদের মর্মাহত করছে।আজকের দিনে তাঁকে আমরা গভীর শ্রদ্ধা ও সম্মানের সাথে স্মরণ করছি এবং মহান সৃষ্টিকর্তার নিকট তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি।মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন।

তিনি বলেন দায়িত্ব গ্রহণের পর আমি প্রয়াত মেয়র এর নগর উন্নয়নের অসম্পন্ন সকল কাজ সম্পাদনের পাশাপাশি পৌরসভার সার্বিক উন্নয়নে নিজের সর্বোচ্চ চেষ্টা করবো।তিনি পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীর সহযোগীতা কামনা করেন এবং পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এদিকে বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ সাক্ষরিত পৃথক আরেকটি অফিস আদেশেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।অফিস আদেশটিতে (ভাঃ প্রাঃ) বিষয়টি উল্লেখ করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!