জেলাপ্রশাসক গোল্ডকাপঃ লামা উপজেলা ফুটবল দলের শিরোপা জয়


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৫৮ : অপরাহ্ণ 137 Views

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা প্রশাসনের আয়োজনে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন এবং পুরষ্কার বিতরন করেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার ড. মো.আমিনুর রহমান (এনডিসি)।

ফাইনাল খেলার সকল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ লুৎফুর রহমান,অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক সুরাইয়া আক্তার সুইটি, পৌরসভার মেয়র ও টুর্ণামেন্টের সদস্য সচিব মোহাম্মদ ইসলাম বেবীসহ ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় লামা উপজেলা ফুটবল দল আলীকদম উপজেলা দলের মোকাবেলা করে।এসময় আলীকদম উপজেলা দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লামা উপজেলা একাদশ দল।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান (এনডিসি)।

গত ১১ ফেব্রুয়ারি বর্নাঢ্য আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয। এবারের জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে জেলার ৮টি ফুটবল দল অংশগ্রহন করেছে ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!