শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবানে বেপরোয়া ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২:১২ : পূর্বাহ্ণ 115 Views

বান্দরবানে ট্রাকের চাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। রোববার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কালাঘাটার ফেন্সিঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- কালাঘাটার ফেন্সিঘোনার বাসিন্দা জাহেদ মিয়ার স্ত্রী আমেনা বেগম (৩৬) ও তার প্রতিবন্ধী মেয়ে আয়েশা বেগম (৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়,বান্দরবান পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ডের কালাঘাটার ফেন্সিঘোনা এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক মা মেয়েকে চাপা দেয়।এতে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ট্রাকটি জব্দ করা হয়েছে,তবে চালক পলাতক রয়েছে।তিনি আরও বলেন,এ বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে এবং চালককে আটকের জন্য পুলিশ কাজ করছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!