শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

আলীকদম ও থানচি উপজেলায় ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়ে গণবিজ্ঞপ্তি জারি


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২২ ৮:৫৮ : অপরাহ্ণ 312 Views

বান্দরবানের আরো দুইউপজেলায় স্থানীয় বিদেশি পর্যটকদের ভ্রমণ ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেছে জেলা প্রশাসকের কার্যালয়। উপজেলা গুলো হলো-আলীকদম থানচি।রোববার (২৩ অক্টোবর) এক আদেশে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।

আদেশে বলা হয়েছে,বান্দরবান পার্বত্য জেলার আলীকদম ও থানচি উপজেলায় সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সদর দপ্তর,বান্দরবান রিজিয়ন,বান্দরবান সেনানিবাসের বান্দরবান রিজিয়ন কর্তৃক আধিপত্য বিস্তারমূলক টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখার লক্ষ্যে পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করত বান্দরবান পার্বত্য জেলার আলীকদম ও থানচি উপজেলায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত এতদ্বারা নিষিদ্ধ করা হলো।

বান্দরবান পার্বত্য জেলা ম্যাজিস্ট্রেট (রুটিন দায়িত্ব) মো. লুৎফুর রহমান (উপসচিব) এর স্বাক্ষরে গণবিজ্ঞপ্তি জারি করেছে প্রশাসন।

এর আগে গত ১৭ অক্টোবর একই কারণে রুমা ও রোয়াংছড়ি উপজেলার পর্যটনকেন্দ্রগুলোতে অনির্দিষ্টকালের জন্য ভ্রমণে নিরুৎসাহিত করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!