শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

এলপিজির দাম কমলোঃ ১২ কেজির সিলিন্ডার এখন ১২০০


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৪ অক্টোবর, ২০২২ ৯:৩০ : অপরাহ্ণ 138 Views

এবার দাম কমেছে ১২ কেজির সিলিন্ডারের তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি)। ৩৫ টাকা কমে হয়েছে ১ হাজার ২০০ টাকা। রোববার (২ অক্টোবর) সন্ধ্যা থেকে ভোক্তাপর্যায়ে নতুন এ দাম কার্যকর হবে।

বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের (বিইআরসি) চেয়ারম্যান আবদুল জলিল নতুন দাম ঘোষণা করেন।এর আগে গত সেপ্টেম্বর মাসে ১৬ টাকা বাড়িয়ে ১২ কেজির সিলিন্ডারের এলপিজি গ্যাসের দাম করা হয়েছিল ১ হাজার ২৩৫ টাকা। চলতি মাসে যা থেকে ৩৫ টাকা কমানো হয়েছে।

২০২১ সালের এপ্রিল মাসে দেশে প্রথমবারের মতো এলপিজির দাম নির্ধারণ করে বিইআরসি। এরপর থেকে প্রতি মাসে সমন্বয় করা হয় দাম।

বিইআরসি জানায়, সরকারি এলপিজির দাম অপরিবর্তিত রাখা হয়েছে। বেসরকারি খাতে ভোক্তাপর্যায়ে প্রতি কেজি এলপিজির নতুন দাম ১০০ টাকা ১ পয়সা। এছাড়া গাড়িতে ব্যবহৃত এলপিজির দাম কমিয়ে লিটারপ্রতি ৫৫ টাকা ৯২ পয়সা করা হয়েছে, যা আগে ছিল ৫৭ টাকা ৫৫ পয়সা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!