শারদীয় দুর্গা পূজাঃ উৎসব মুখর পরিবেশ নিশ্চিত করতে সদর থানা পুলিশ এর সমন্বয় সভা


  1. নিজস্ব সংবাদদাতা
প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২২ ১:২৩ : অপরাহ্ণ 184 Views

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা নির্বিঘ্ন ও নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে বান্দরবান সদর থানা পুলিশ এর উদ্যোগে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৮) সেপ্টেম্বর বান্দরবান সদর থানা এর নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করা এস,এম শহীদুল ইসলাম এর উপস্থিতি তে সমন্বয় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান কেন্দ্রীয় দূর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি অমল কান্তি দাশ সহ বান্দরবান সদর থানা এলাকাধীন প্রতিটি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং তাদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

জানা যায় প্রাক পূজা নিরাপত্তা ব্যবস্থা,পূজা চলাকালীন নিরাপত্তা ব্যবস্থা,প্রতিমা বিসর্জন ও পূজা পরবর্তী নিরাপত্তা ব্যবস্থা নিয়ে পূজা উৎযাপন কমিটির সাথে বিস্তারিত আলোচনা করেন নবাগত অফিসার ইনচার্জ এস.এম.শহিদুল ইসলাম।সভায় পূজা উদযাপন নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ তৎপরতার বিষয়টি নেতৃবৃন্দ কে জানানো হয়।

এদিকে এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ এস.এম শহিদুল ইসলাম মুঠোফোনে সিএইচটি টাইমস ডটকমকে বলেন,উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে পূজার আনুষ্ঠানিকতা সম্পন্ন করার লক্ষ্য নিয়ে সমন্বয় সভায় পূজামণ্ডপ এর দায়িত্বশীলদের সাথে সমন্বয় নিশ্চিত করতে সমন্বয় সভায় মিলিত হয়েছি।

বান্দরবান সদর থানা আওতাভুক্ত ১০টি পূজামণ্ডপ এর নিরাপত্তা নিশ্চিত করা এবং পূজায় যাতে কোনও সমস্যা না হয় সর্বোপরি উৎসবমূখর একটি পরিবেশ নিশ্চিত করতে বান্দরবান সদর থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!