শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এর লোহাগাড়া প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন এরশাদ আলম


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৪ সেপ্টেম্বর, ২০২২ ৫:২৪ : অপরাহ্ণ 186 Views

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম।

এ উপলক্ষে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের হোটেল কল্লোলের ভিআইপি হল রুমে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু এবং মফস্বল সম্পাদক ইমরান মাসুদ-এর পক্ষে লোহাগাড়া প্রতিনিধি এরশাদ আলমের হাতে আনুষ্ঠানিকভাবে নিয়োগপত্র ও আইডি কার্ড প্রদান করেন চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম ও পত্রিকার ঢাকা বিভাগের সিনিয়র রিপোর্টার মাসুদ রানা।

ওই সময় উপস্থিত ছিলেন ঢাকার সিনিয়র সাংবাদিক ইমন হোসেন,বান্দরবান জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম বাবর, কক্সবাজার জেলা প্রতিনিধি মো. কফিল উদ্দিন, কক্সবাজারের স্টাফ রিপোর্টার শিপন পাল,সাতকানিয়া উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান রুবেল, চন্দনাইশ উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম চৌধুরী, আনোয়ারা উপজেলা প্রতিনিধি মো. জাবেদ,
টেকনাফ উপজেলা প্রতিনিধি কাইসার জুয়েল প্রমুখ।

ওই সময় নবনিযুক্ত লোহাগাড়া উপজেলা প্রতিনিধি এরশাদ আলম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু,মফস্বল সম্পাদক ইমরান মাসুদ, চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলমসহ পত্রিকা অফিসের সকল কর্মকর্তার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সারাদেশের মতো লোহাগাড়ায়ও পত্রিকাটির সুনাম অর্জনে কাজ করে যাবেন বলেও তিনি জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!