শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

আধুনিকায়ন করা হচ্ছে বান্দরবান বাস টার্মিনালঃ ফিরবে শৃঙ্খলা আর নিরসন হবে যানজট


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২২ ১০:২৭ : অপরাহ্ণ 201 Views

যানজট নিরসন ও যানবাহন চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বান্দরবান বাস টার্মিনাল আধুনিকায়ন করা হচ্ছে।এই লক্ষ্য নিয়ে বান্দরবান জেলা বাস টার্মিনাল ও বান্দরবান রুমা বাস টার্মিনালসহ বেশ কয়েকটি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড (বান্দরবান ইউনিট) এই প্রকল্প বাস্তবায়নে কাজ শুরু করেছে।

গত শনিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভার হাফেজ ঘোনা এলাকায় এই বাস টার্মিনালটির আধুনিকায়নের ভিস্তিপ্রস্তর কাজের উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মো. হারুন অর-রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,ব্যবসায়ী অমল কান্তি দাশ, উজ্বল কান্তি দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন,বর্তমান সরকার পাহাড়ের সাধারণ মানুষ এর জীবনযাত্রার মান উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে।পাহাড়ের প্রত্যন্ত জনপদে বসবাসরত প্রতিটি ঘরে পৌছে দেয়া হচ্ছে বিদ্যুৎ এর আলো।জনগণের প্রতিটি মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের সকল কাজে জনগণকে সহযোগিতা করতে হবে।মন্ত্রী বীর বাহাদুর আরও বলেন,৭কোটি টাকা ব্যয়ে হাফেজঘোনা এলাকায় এই বাস টার্মিনালটি নির্মাণ হলে এলাকার যানযট অনেকটাই কমে যাবে বলে আমি বিশ্বাস করি।সড়কের যানবাহনগুলো নির্দিষ্ট স্থানে পার্কিং করলে পর্যটন জেলা বান্দরবানের চেহারা অনেকটাই সুন্দর হয়ে উঠবে।

মন্ত্রী এসময় একতলা বিশিষ্ট এই নতুন বাস টার্মিনালে আধুনিক টিকেট কাউন্টার, চালক ও যাত্রীদের জন্য বিশ্রামাগার নির্মাণ এবং সুপেয় পানির ব্যবস্থাসহ আরো বেশ কিছু উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!