লামায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২১ জুলাই, ২০২২ ১১:১৩ : অপরাহ্ণ 144 Views

“৮০০ কোটির পৃথিবীঃ সকলের সুযোগ,পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” এ প্রতিপাদ্যকে সমুন্নত রেখে বান্দরবানের লামায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে এ দিবস উপলক্ষে র‍্যালিটি বর্ণিত কার্যালয়ে থেকে আরম্ভ হয়ে শহরের প্রধান সড়ক ঘোরে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে পরিষদ হলরুমে জনসংখ্যা দিবসের তাৎপর্য উপর আলোচনা সভায় মা ও শিশু স্বাস্থ্য সেবায় অবদান রাখা ও ভাল কাজের স্বীকৃতির জন্য সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা জাবেদ কায়সার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। লামার পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম এতে স্বাগত বক্তব্য রাখেন লামা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জোবাইরা বেগম।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন,ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,সহকারী উপজেলা পরিবার কল্যাণ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শামসুন নাহার লিপি, সাকমো ডাঃ জাহাঙ্গীর আলমসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলায় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল,শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, শ্রেষ্ঠ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার (সাকমো) রেজাউল করিম,পরিবার কল্যাণ সহকারি উয়েনু মার্মা।উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এফডাব্লিউভি আয়েশা বেগম,এফপিআই উমর হাসান হিমেল।

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!