আলীকদমের দূর্গম এলাকায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্য ঔষুধ বিতরন করলো সেনাবাহিনী


অনলাইন ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১২ জুন, ২০২২ ১:৫২ : পূর্বাহ্ণ 150 Views

বান্দরবানের আলীকদম উপজেলার দূর্গম ৪নং কুরুকপাতা ইউনিয়নে ডায়রিয়াসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে আলীকদম সেনা জোন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরন করা হয়েছে।

শনিবার (১১ জুন) সকাল থেকে আলীকদম সেনা জোনের আয়োজনে সারাদিন কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষুধ বিতরণ করা হয়।

আলীকদম সেনা জোনের মেজর ডা.আয়েশা সিদ্দিকা ও ক্যাপ্টেন ডাঃ মোহাম্মদ নুরুজ্জামান তূর্যের নেতৃত্বে একটি চিকিৎসক দল নারী,পুরুষ ও শিশুসহ মোট ৩৮০ জন ম্রো, ত্রিপুরা, তঞ্চঙ্গ্যাঁ, বাঙালীসহ সুবিধা বঞ্চিতদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষুধ বিতরণের পাশাপাশি ওআরএস স্যালাইন, ডায়রিয়ার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন আলীকদম সেনা জোন।

কুরুকপাতা বাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে আসা ডায়রিয়া রোগী রাওয়ং ম্রো,তরিং ম্রো জানান, দূর্গম এলাকা হওয়ায় কুরুকপাতা ইউনিয়নে স্থায়ী কোন চিকিৎসা সেবা কেন্দ্র নেই । আমাদের দূর্গমে সেনাবাহিনীই একমাত্র ভরসা। হাত বাড়ালেই যে কোন সমস্যায় সেনাবাহিনী সবার আগে আমাদের পাশে এসে দাঁড়ায়।

নিপিও ম্রো বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে দুইজন লোক আসলেও চলে যায়।ডায়রিয়া এখনও নিয়ন্ত্রণ আছে। ডায়রিয়া নিয়ন্ত্রণে কাজ করছে আলীকদম সেনা জোন।

আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ মঞ্জুরুল হাসান জানান, বাংলাদেশ সেনাবাহিনী দেশ ও জনগণের কল্যাণে সর্বদা কাজ করে। দূর্গমে কেউ চিকিৎসা ও ঔষুধদের অভাবে মৃত্যু বরণ করেনি,আগামীতেও করবে না। যেকোন দূর্যোগে সেনাবাহিনী দেশ ও জনগণের জন্য নিজেদের প্রাণ দিতেও পিছপা হয়নি, হবেও না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!