শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টঃ সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফ অনুষ্ঠিত


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১৯ মে, ২০২২ ১০:০৩ : অপরাহ্ণ 205 Views

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ ২ বছর পর আবারো চাঙ্গা ভাব ফিরতে যাচ্ছে পার্বত্য বান্দরবানের ফুটবল মাঠে।

শুক্রবার ২০শে মে থেকে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২।

টুর্নামেন্ট উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় এরই মধ্যে গ্রহণ করা হয়েছে ব্যাপক প্রস্তুতি।

স্টেডিয়ামের প্রধান ফটক থেকে শুরু করে আগত দর্শক গ্যালারী সাজানো হয়েছে নতুন ভাবে,মাঠের সর্বশেষ পরিচর্যাও সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামের মিলনায়তনে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জানান, এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে স্বাগতিক বান্দরবানসহ দেশের ৮ টি ফুটবল ক্লাব অংশ নিচ্ছে এবং খেলাগুলো আরো দর্শকপ্রিয়তা বৃদ্ধির জন্য মাঠ কাপানো বিদেশী খেলোয়াড়দেরও ক্রীড়া নৈপুণ্য উপভোগ করার সুযোগ পাবে বান্দরবানবাসী।

তিনি আরো বলেন ২০শে মে শুক্রবার সকাল ১০টায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে আকর্ষণীয় আনন্দ শোভাযাত্রার মাধ্যমে টুর্নামেন্টের শুভ সূচনা করা হবে, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিকেল ৩ টায় জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় এবারের টুর্নামেন্টে জেলা সহ মোট ৮ টি ফুটবল ক্লাব অংশগ্রহণ করতে যাচ্ছে।দল গুলো হলো ১)শেখ জামাল ক্লাব,চকরিয়া,২)ফেনী জেলা ফুটবল দল,৩)বনরূপা কিংস,বান্দরবান,৪) পটিয়া ফুটবল একাডেমি,৫)ফুটবল একাডেমি শ্রীমঙ্গল,৬)রাঙ্গুনিয়া খেলোয়াড় কল্যান সমিতি,৭)আবহানী ক্রীড়া চক্র,দোহাজারী,৮)হাটহাজারী ফুটবল একাদশ।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ১ লক্ষ টাকা এবং রানারআপ দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজমানি।

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগন ছাড়া সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ ও ক্রীড়া সংগঠকদের সমন্বয়ে ব্যাবস্থাপনা কমিটি এবং উপ-কমিটি গঠন করে টুর্নামেন্টের আয়োজনকে সুন্দর দৃষ্টিনন্দন করার সার্বিক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব লক্ষীপদ দাস,জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মো.কায়েসুর রহমান ও প্রেসক্লাব সেক্রেটারি মিনারুল হক সহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!