শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

লোহাগাড়ায় পানিপ্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টি করে নির্মাণাধীন বাড়ির কাজ বন্ধ করলেন ভ্রাম্যমাণ আদালত


মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রকাশের সময় :৮ মে, ২০২২ ৭:১৬ : অপরাহ্ণ 599 Views

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ৬নং ওয়ার্ডের বলি পাড়া এলাকায় অবৈধভাবে ছড়া ভরাট করে পানিপ্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পাকা বাড়ী নির্মাণ করছিল বশির আহম্মদ নামে জনৈক এক ব্যক্তি।

স্থানীয়দের মাধ্যমে ছড়া ভরাটের খবরটি পেয়ে
(৮মে) রবিবার দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ শাহজাহান।

ওই সময় অবৈধভাবে নির্মাণাধীন পাকা বাড়ীর
পিলার ভেঙ্গে দিয়ে কাজ বন্ধ করে এবং কিছু রড জব্দ করে স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য ফরমান উল্লাহ’র জিম্মায় দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ শাহজাহান সাংবাদিকদের জানান, অবৈধভাবে ছড়া ভরাট করে জবরদখল করে পানিপ্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পাকা বাড়ী নির্মাণ করার অভিযোগে উপজেলার পশ্চিম কলাউজান বলি পাড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ওই এলাকার বশির আহম্মদ নামক জনৈক ব্যক্তি ছড়ার মধ্যে জবরদখল করে স্থাপনা নির্মাণ করেছিল। আমাদের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার মুরব্বিদের উপস্থিতিতে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়া হয়। জব্দকৃত রড় মসজিদ কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি সদস্যকে জিম্মায় দেয়া হয়।

সরকারি খাসজমি ও পাবলিক ইজমেন্ট এর অবৈধ দখল প্রতিরোধে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!