শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বান্দরবানে ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকার ৬ প্রার্থী বিজয়ী, স্বতন্ত্র ২


আকাশ মারমা মংসিং, (নিজস্ব সংবাদদাতা) বান্দরবান প্রকাশের সময় :২৬ ডিসেম্বর, ২০২১ ১০:৩৪ : অপরাহ্ণ 373 Views

বান্দরবানে ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রোয়াংছড়ি ও থানচি দুই উপজেলায় ৮ টি ইউনিয়নে ভোট গ্রহনে সম্পন্ন হয়েছে।এতে রোয়াংছড়িতে ৩জন নৌকা, স্বতন্ত্র ১জন ও থানচিতে নৌকা ৩জন ও স্বতন্ত্র প্রার্থী ১ সহ মোট ৮ জন জয় লাভ করেন।

রোয়াংছড়ি ও থান‌চির উপজেলার ৮টি ইউ‌নিয়নের বেশ ক‌য়েক‌টি ভোট কেন্দ্র ঘুরে দেখা গে‌ছে, ভোটাররা সবাই শা‌ন্তি পূর্ণভা‌বে লাই‌নে দাঁড়িয়ে তা‌দের ভোট প্রদান ক‌রছে। প্রতিবা‌রের মতো রোয়াংছড়ি ও থান‌চির দূর্গম উপ‌জেলার এসব ইউ‌নিয়‌নের ভোট কে‌ন্দ্রেও পুরুষের চেয়ে ম‌হিলা ভোটা‌রের উপ‌স্থি‌তি বে‌শি ছিলো। দুই উপজেলায় ৮টি ইউ‌নিয়‌নের কোথাও কোন অপ্রী‌তিকর ঘটনার খবর পাওয়া যায়‌নি।

এইদিকে রোয়াংছড়ি উপজেলায় ৪টি ইউনিয়নে ভোট গণনা সম্পন্ন হয়েছে । এতে নোয়াপতং, আলেক্ষ্যং, সদর ইউনিয়নে নৌকা প্রার্থীর জয় লাভ করে। পাশাপাশি তারাছা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর জয় লাভ করেছেন।

বিজয়ীরা হলেন, সদর ইউনিয়নে নৌকা প্রার্থীর মেহ্লা অং, আলেক্ষ্যং ইউনিয়নে নৌকা প্রার্থী বিশ্ব নাথ তংচগ্যা নোয়াপতং ইউনিয়নে নৌকা প্রার্থীর চনুমং মারমা ও তারাছা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর উনুমং মারমা জয়লাভ করেন।

অপর দিকে থানচি উপজেলায় ৪টি ইউনিয়নে সুষ্ঠুভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। এতে সদর, বলিপাড়া, রেমাক্রী ইউনিয়নে নৌকা প্রার্থী জয়লাভ করেন। পাশাপাশি তিন্দু ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর জয় লাভ হয়।

বিজয়ীরা হলেন, বলিপাড়া ইউনিয়নে নৌকা প্রার্থী জিয়া অং মারমা, রেমাক্রি ইউনিয়নে নৌকা প্রার্থী মুশৈথোয়াই মারমা, তিন্দু ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ভাগ্য ত্রিপুরা, ও সদর ইউনিয়নে নৌকা প্রার্থী অংপ্রু ম্রো জয় লাভ করেন।

এইদিকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে দিনব্যপী ভোট গ্রহণে মধ্য দিয়ে সমাপ্তি ঘটে । নির্বাচনী এলাকায় নিরাপত্তা বলয় সৃষ্টিতে , বিজিবি, পুলিশ ও বিপুল পরিমাণ আইনশৃংখলা বাহিনী মোতায়েন ও টহলে ছিল । এছাড়াও আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য নির্বাচনী এলাকায় ৮জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিদর্শনে দ্বায়িত্ব ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!