শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

৬ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২১ ১১:৩৫ : অপরাহ্ণ 207 Views

বাঘমারায় ৬ হত্যা মামলার প্রধান আসা বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় ছয়জনকে হত্যা মামলার এক নম্বর আসামি আপাই মার্মাকে (৩৮) গ্রেফতার করেছে সেনাবাহিনী।শনিবার (২৪ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান রিজিয়নের অধীনস্ত বান্দরবান সেনা জোন এর একটি চৌকস দল জামছড়ি মুখ পাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে বান্দরবান সদর থানায় হস্তান্তর করে।

সূত্রে জানা যায়, জামছড়ি মুখ পাড়ায় নিজ বাড়িতে আসামি আপাই মার্মা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেনাবাহিনীর একটি দল অভিযান পরিচালনা করে এবং ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে। আপাই মার্মা বান্দরবানের রাজবিলা ইউনিয়নের জামছড়ি ইউনিয়নের সাদেচিং মার্মার ছেলে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, বান্দরবানে নৃশংস ছয়জনকে হত্যা মামলার এক আসামি আপাই মার্মাকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে তোলা হবে।

এর আগে এই হত্যা মামলার আরো চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ২০২০ সালের ৭ জুলাই সকালে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস সংস্কার) জেলা শাখার সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি প্রজিত চাকমা, সদস্য ডেবিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা নিহত হয়।
এছাড়াও ওই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছিলো বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও মেমানু মারমা। ঘটনার পরিপ্রেক্ষিতে ২০২০ সালের ৮ জুলাই বান্দরবান সদর থানায় নামধারী ১০ জন ও অজ্ঞাত আরো ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!