শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

করোনার এই দু:সময়ে আমরা অসহায় মানুষের পাশে আছিঃ (পার্বত্য মন্ত্রী)


অনলাইন নিউজ ডেস্ক প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২১ ৭:৫৬ : অপরাহ্ণ 204 Views

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৫ হাজার ৬ শত ২১ জন গরীব ও দু:স্থকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাউল) প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভা প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর এই মানবিক ঈদ উপহার (ভিজিএফ চাউল) প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ প্রমুখ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, করোনার এই দু:সময়ে আমরা অসহায় মানুষের পাশে আছি থাকবো। এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে দেশের মানুষ করোনার এই ভয়াবহতার মধ্যে ও টিকা পাচ্ছে এবং সুস্থ হয়ে ওঠছে। এসময় মন্ত্রী সবাইকে সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহারের পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আহবান জানান।

পৌরসভার তথ্যমতে জানা যায়,এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচীর আওতায় দু:স্থ ও কর্মহীন ৫হাজার ৬শত ২১পরিবারের মাঝে প্রতিজনকে ১০কেজি করে চাউল প্রদান করা হবে এবং এর পাশাপাশি ১শত ২৬ জনকে পরিচ্ছন্ন কর্মীকে এই সহায়তা দেয়া হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!