শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবান পৌরসভার সাবেক মেয়র জাবেদ রেজা করোনায় আক্রান্ত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১০ জুলাই, ২০২১ ১০:৪৯ : অপরাহ্ণ 310 Views

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জাবেদ রেজা করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (১০ জুলাই) রাতে তার করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন ‌বান্দরবাস সি‌ভিল সার্জন ডাঃ অংশৈ প্রু মার্মা।

বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা জানান, এ পর্যন্ত বান্দরবানে ৮ হাজার ২৩জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তার মধ্যে ৭ হাজার ৩শত ৮৬জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে, এদের মধ্যে ১হাজার ২শত ২৮জনের দেহে করোনা সনাক্ত হয়েছে এবং ১০৮৬জন করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে। তিনি আরো জানান, জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ৫জনের মৃত্যু হয়েছে।

এদিকে স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবানে এই পর্যন্ত ১৮হাজার ২জন করোনার প্রথম ডোজের ভ্যাকসিন গ্রহণ করেছে এবং ১৬ হাজার ১শত ৬১জন ২য় ডোজ গ্রহণ করেছে আর সবাই সুস্থ রয়েছে।

জানা গে‌ছে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা কয়েকদিন ধরেই ঠান্ডা, জ্বর ছিল। এ জন্যই তিনি ১০জুলাই করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছেন, পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

প্রসঙ্গত, করোনার শুরু থেকে সাধারন জনগ‌ণের সেবায় বিরামহীনভাবে জাবেদ রেজা নিজেকে নিয়োজিত রাখেন। ওই সময়ে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে বাংলাদেশ জাতীয়বাদী দল ও ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে নগদ অর্থসহ ত্রান সামগ্রী বিতরণ করেন

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!