শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

সিরিজ জয়ে টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৬ মে, ২০২১ ৭:৫৯ : অপরাহ্ণ 258 Views

এক ম্যাচ আগেই শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দল এবং কোচিং স্টাফ ও ম্যানেজমেন্টসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, টাইগারদের এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা করছি। সেই সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দল, কোচিং স্টাফ ও ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাচ্ছি।

এদিকে, প্রধানমন্ত্রী অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

বাঘ-সিংহের লড়াই মানেই সেয়ানে সেয়ানের যুদ্ধ। কিন্তু আইসিসি সুপারে লিগে টাইগারদের দাপটের সামনে লেজ গুটিয়ে পালাতে বাধ্য হয়েছে সিংহলিজরা। অথচ এক মাস আগেই ঘরের মাঠে টেস্টে লাল-সবুজের প্রতিনিধিদের সহজেই হারিয়েছিল লঙ্কানরা। সেই শ্রীলঙ্কা বাংলাদেশ সফরে এসেছে এতো সহজে কুপোকাত হবে তা কল্পনাই করতে পারেনি টাইগাররা সমর্থরা।

ওয়ানডে ক্রিকেটে টাইগাররা দেশ-বিদেশে যে কোনো ক্রিকেট শক্তিকে মাটিতে নামিয়ে আনতে পারে তা এর আগে অনেকবার প্রমাণিত হয়েছে। ভারত, ইংলান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানকে হারানোর অভিজ্ঞতায় সমৃদ্ধ টাইগাররা আজ মঙ্গলবার শ্রীলঙ্কা ১০৩ রানে হারিয়ে নিজেদের ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে ২৭তম সিরিজ জিতে নিয়েছে। প্রথম ম্যাচের মতো মঙ্গলবারও ম্যাচ সেরা হয়েছেন মুশফিকুর রহিম। সেই সঙ্গে নিজের ওয়ানডে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি তুলেনিয়েছেন এ উইকেটকিপার কাম ব্যাটসম্যান।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার শ্রীলঙ্কাকে ১০৩ রানে হারিয়ে আইসিসি সুপার লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে বাংলাদেশ। ৮ ম্যাচে টাইগারদের নামের পাশে এখন ৫০ পয়েন্ট। ৪০ পয়েন্ট করে থাকা ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও পাকিস্তান একে অপরের থেকে রানরেটে পিছিয়ে থাকায় যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!