শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

দেওয়ানগঞ্জে ভিজিএফের নগদ অর্থ বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১২ মে, ২০২১ ১২:৫৮ : পূর্বাহ্ণ 317 Views

পবিত্র ঈদুল ফিতরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত হতদরিদ্র ও অতিদরিদ্রদের ভিজিএফের নগদ অর্থ বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৫৭ হাজার ১১৪ পরিবারের জন্য ২৪ কোটি ৪৫ লাখ ১ হাজার ৩০০ টাকা বরাদ্দ দিয়েছেন সরকার। প্রতিকার্ডধারী পাচ্ছে ৪৫০ টাকা।

৯ মে সকালে উপজেলার চিকাজানি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ৬ হাজার ৭৯৮ পরিবার ও বাহাদুরাবাদ ইউনিয়নের ৯ হাজার ২০৭ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে নগদ অর্থ বিতরণ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপির প্রতিনিধি মোস্তাকিম বিল্লাহ শিপন, চিকাজানি ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহাম্মেদ, ট্যাগ কর্মকর্তা মিজানুর রহমান, ইউপি সচিব আনছার আলী, বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, ট্যাগ কর্মকর্তা অলি মাহমুদ,ইউপি সচিব সুর্জিত কুমার সাহা, ইউপি সদস্য আবুল কালাম, তারামিয়া, হাবিবুর রহমান ও আলতাব হোসেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!