শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৩ মে, ২০২১ ৭:১৩ : অপরাহ্ণ 230 Views

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত সাভারের আশুলিয়ায় এক কৃষকের পাকা বোরো ধান কেটে ঘরে তুলে দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শনিবার বিকেলে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে ইয়ারপুর এলাকায় জয়নাল আবেদীন নামের এক কৃষকের প্রায় দুই বিঘা পাকা ধান কেটে দিয়েছেন তিনি। এ সময় ধান কাটা আয়োজনে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

শনিবার বিকেলে ওই এলাকায় আকাঁ বাকা উচু রাস্তা দিয়ে কয়েক মাইল হেটে গিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ওই কৃষকের ধান কাটা শুরু করেন। এসময় জমির মালিক জয়নাল আবেদীন প্রতিমন্ত্রীকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। ত্রাণ প্রতিমন্ত্রী নিজে ধান কাটায় স্থানীয় লোকজন ভীড় করেন ওই ধান খেতের আশেপাশে। প্রতিমন্ত্রীর প্রশাংসা করেন ওই এলাকার সর্বস্তরের লোকজন। করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত হয়ে ওই কৃষক শ্রমিক না পেয়ে ধান কাটতে না পারায় আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ থেকে শুনে তিনি ধান কেটে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!