শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

মুজিববর্ষের ওয়েবসাইট উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৩ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৫৯ : অপরাহ্ণ 279 Views

একাদশ সংসদ গৃহীত মুজিববর্ষের কার্যক্রম ও ওয়েবসাইট উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে অনুষ্ঠিত এ আয়োজনে রোববার জাতির পিতার অডিও ভাষণের ডিজিটাল সংকলনও উদ্বোধন করেন বঙ্গবন্ধুকন্যা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘মাত্র ৫৪ বছরের একটি ছোট জীবন। এর মধ্যেও তিনি যে অসাধারণ কাজ করে গেছেন তা কল্পনাও করা যায় না।

‘রাষ্ট্র পরিচালনা করতে গিয়ে আমি যেটা দেখি, এমন কোনো কাজ নেই যেটা উনি না করে গেছেন। একটা স্বাধীন রাষ্ট্রের জন্য যা যা করণীয় সব কিছুই তো তিনি করে দিয়ে গেছেন। রাষ্ট্রের ভিত্তিটাই তো করে দিয়ে গেছেন।’

নতুন প্রজন্মের জন্য সরকার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে কাজ করছে বলেও জানান শেখ হাসিনা। তিনি বলেন, ‘২১টা বছর সময় নষ্ট হয়েছে। কিন্তু এখন যেটুকু সময় আমরা পাচ্ছি, আমরা দিচ্ছি, যা আমাদের তরুণ প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে।

‘সত্যকে কেউ একেবারে মুছে ফেলতে পারে না, এটাই আজ প্রমাণিত সত্য।’

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!