শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

ধলঘাটে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ


রিমন পালিত (জেলা প্রতিনিধি) বান্দরবান প্রকাশের সময় :১০ জুলাই, ২০২০ ৭:২২ : অপরাহ্ণ 462 Views

বীর চট্টলার ধলঘাট গ্রামে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট, চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে ধলঘাট স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গনে বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়েছে।

আজ ১০ জুলাই শুক্রবার ধলঘাট স্কুল এন্ড কলেজের মাঠে দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক জুয়েল নাথ বাপ্পুর সভাপতিত্বে এবং যুগ্ন-সাধারণ সম্পাদক মিল্টন দাশের সঞ্চালনায় চারা বিতরণ ও বৃক্ষরোপণ অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রুবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট, চট্টগ্রাম মহানগরের সভাপতি ফজলে রাব্বি সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ এ. রহিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল দেব।

আরও উপস্থিত ছিল গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট, চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক জুয়েল দে টিটু, রিপন ভৌমিক, সহ-সম্পাদক মিঠুন নাথ, রাসেল নাথ, কাজী সানবীম ইস্তি প্রমুখ।

চারা বিতরণ ও বৃক্ষরোপণ অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশের সকল প্রান্তিক এলাকাকে সবুজে সবুজে ভরে দেওয়ার জন্য আমরা এই বৃক্ষ রোপন ও চারা বিতরণ কর্মসূচির আয়োজন করেছি । আমাদের মতো সকল প্রতিষ্ঠান বাংলাদেশকে সবুজ প্রকৃতিতে ভরে দেওয়ার জন্য যদি এই ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করে তাহলে বাংলাদেশের প্রাকৃতিক ভারসাম্য অনেকটাই রক্ষা পেত এবং সবুজে ভরে উঠবে বাংলাদেশ। তাই বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য ও জীববৈচিত্র্য রক্ষার জন্য তারা সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!