শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বিএনপির করোনা পর্যবেক্ষণ সেল এর বান্দরবানের দায়িত্বে মাম্যাচিং ও জাবেদ,উপেক্ষিত রাজার ছেলে জেরী


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১১ মে, ২০২০ ১২:৪৪ : পূর্বাহ্ণ 490 Views

বিশ্বব্যাপী করোনা মহামারীর বিস্তারের এই ক্রান্তিলগ্নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চট্টগ্রাম বিভাগীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল গঠন করা হয়েছে। ৮ মে শুক্রবার এ কমিটির অনুমোদন দেন করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল প্রধান ইকবাল হাসান মাহমুদ টুকু। বিএনপির করোনা পর্যবেক্ষণ সেল এর বান্দরবান জেলার দায়িত্ব পেয়েছেন জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা।কিন্তু রাজার ছেলে সাচিং প্রু জেরীর নাম তালিকায় উপেক্ষিত হয়েছে।এটা নিয়ে সাধারণ বিএনপি নেতাকর্মীরা বলছে যেমন কর্ম তেমন ফল।

চট্টগ্রাম বিভাগীয় করোনা পর্যবেক্ষণ সেলে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমকে আহবায়ক করা হয়েছে। চট্টগ্রাম বিভাগের আওতাধীন জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক/ আহবায়ক-যুগ্ম আহবায়কদের সদস্য করে ২০ সদস্য বিশিষ্ট এ কমিঠি গঠন করা হয়েছে।কমিটির অন্য সদস্যরা হলেন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, হারুনুর রশীদ, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজান চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় উপজাতী বিষয়ক সম্পাদক ও বান্দরবান জেলার সভাপতি মিসেস মাম্যাচিং, বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলার সভাপতি আব্দুল ওয়াদুদ ভূইয়াঁ, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার,রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি মোঃ শাহ আলম, নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুর রহমান, কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, চট্টগ্রাম দক্ষিণ জেলার সিঃ যুগ্ম-আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, ফেনী জেলার সদস্য সচিব আলাল উদ্দীন আলাল, বান্দরবান জেলার সাধারণ সম্পাদক জাবেদ রেজা, রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক দীপেন তালুকদার ও খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক এম.এন আবসার।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!