শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বান্দরবানে পাড়া প্রধান অপহৃত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৭ মে, ২০২০ ১১:১০ : অপরাহ্ণ 393 Views

বান্দরবানের রুমায় এক পাড়া কারবারীকে (পাড়া প্রধান) অপহরণ করেছে সন্ত্রাসীরা। আজ বুধবার (৬ মে) বিকেলে রিজুক পাড়ার প্রধান প্রুসানু মারমাকে (৩৭) একদল সশস্ত্র সন্ত্রাসী অপহরণ করে নিয়ে যায়।
এর আগে সন্ত্রাসীরা একদল গ্রামবাসীকে লক্ষ্য করে গুলি চালায়। নিখোঁজ দুই বোট চালকের সন্ধানে গ্রামবাসীরা নৌকায় করে যাওয়ার সময় গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। বুধবার দুপুরে রুমা উপজেলার সাংঙ্গু নদীর পান্তলা এলাকার নাইতং পাড়ার কাছে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনীর একটি টহল দল গিয়েছে। অপহরণ ও হামলার ঘটনায় ওই এলাকায় লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
পাইন্দু ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, সকাল ১০টায় একদল পাড়াবাসী নিখোঁজদের সন্ধানে বের হয়েছিলেন। তখন তাদের লক্ষ্য করে গুলি চালানো হয় বলে সেখান থেকে ফোন করে জানান তারা।
নিখোঁজদের স্বজনরা জানিয়েছেন, গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) কৈক্ষ্যংঝিরি এলাকা থেকে তিনজন যাত্রী নিয়ে রিঝুক ঝরনার পাশে একটি পাড়ায় পৌঁছে দেয়ার জন্য যাচ্ছিলেন পাইন্দু ইউনিয়নের তংবক পাড়ার বাসিন্দা দুই নৌচালক থুইনুমং মারমা (৩৬) ও অংথুইচিং মারমা (৩৮)। এখনো তারা নিখোঁজ রয়েছেন।
ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা বলেন, কয়েকটি নৌকায় ৪০ জন পাড়াবাসী নিখোঁজদের খোঁজে রিজুক ঝরনার উপরে দিকে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে পান্তলা এলাকায় পৌঁছলে নাইতং পাহাড় থেকে তাদের লক্ষ্য করে ১০-১২ রাউন্ড গুলি ছোড়ে। পরে তারা আতঙ্কিত হয়ে ফিরে আসেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!