শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বান্দরবানে বিভিন্ন সম্প্রদায়ের মাঝে সেনা রিজিয়ন এর ত্রাণ বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৭ মে, ২০২০ ১১:০৫ : অপরাহ্ণ 367 Views

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে লকডাউনে থাকা বান্দরবানের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি জনসাধারণ ও দিনমজুরদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বান্দরবান সেনা রিজিয়ন।

বৃহস্পতিবার সকালে বান্দরবান সেনা রিজিয়ন এর উদ্যোগে বান্দরবান সদরের মংপ্রু পাড়া, রোয়াংছড়ি বাসস্টেশান এলাকা ও মিলনছড়ি এলাকার বিভিন্ন পাড়ার ২শত ৭০টি পরিবারের মাঝে এই এাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভিন্ন পাড়ায় পাড়ায় সকলকে স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং করেন সেনা কর্মকর্তারা।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো:শাহিদুল এমরান,এএফডব্লি¬উসি,পিএসসি।এসময় মেজর ইফতেখার এবং লেঃ রেজওয়ানসহ অন্যান্য সেনাসদস্য উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

সেনা কর্মকর্তা জানান,বান্দরবানে লকডাউনে থাকা জনগণের খাদ্যাভাব দূর করতে বান্দরবান সেনা রিজিয়ন নিয়মিত অসহায় ও দু:স্থ জনসাধারণের মাঝে এাণ সামগ্রী বিতরণ করছে, ত্রাণ বিতরণ কার্যক্রমের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্যাঞ্চলে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রমও অব্যাহত রেখেছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!