শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আলীকদমে পানি সংকট নিরসনে কাজ করছেন সেনাবাহিনী


এস,এম,জুয়েল (আলীকদম) প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২০ ৮:৫৬ : অপরাহ্ণ 1398 Views

পাহাড়ি জেলা বান্দরবানের আলীকদম উপজেলার বিভিন্ন স্থানে তীব্র পানি সংকট দেখা দিয়েছে। বেশিরভাগ পুকুর, নলকূপ শুকিয়ে গেছে, খাবার পানি থেকে শুরু করে ব্যবহারের পানিও মিলছে না কিছু কিছু এলাকায়। শনিবার (২৫ এপ্রিল) সকালে হঠাৎ করে বাংলাদেশ সেনাবাহিনী, আলীকদম সেনা জোনের ২৩বীরের একটি টিম, তীব্র পানি সংকটে থাকা আমতলী পাড়ায়, সিলেটি পাড়া সহ পানি সংকটে থাকা বিভিন্ন এলাকায় পানি বিতরণ করেন।
সরেজমিনে দেখা যায়- ০১নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডে সেনাবাহিনীর পানিভর্তি গাড়ি প্রবেশ করলে, পানি সংকটে থাকা এলাকাবাসীরা পানির জন্য কলসি নিয়ে ছুটে আসেন, কলসি ভর্তি পানি পেয়ে আনন্দিত এলাকাবাসী।
আলীকদম জোনের ওয়ারেন্ট অফিসার ইহসান উল্লাহ জানাই- আলীকদম সেনা জোনের, জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সাইফ শামীম পিএসসি মোহদয়ের নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে, খাবার পানির সংকটে থাকা বিভিন্ন এলাকায়, আমরা খাবার পানি বিতরণ করে আসছি। আমরা জানি পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে তীব্র পানি সংকট দেখা দিচ্ছে, পর্যায়ক্রমে আমরা বিভিন্ন স্থানে খাবার পানি বিতরণ করব।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!