শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবানে সন্ত্রাসী হামলায় নিহত ১, অপহৃত ২


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২০ ৩:২৩ : অপরাহ্ণ 424 Views

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের ক্যানাইজু পাড়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ১ জন নিহত ও দু’জন অপহৃত হয়েছে।শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ৮ টার দিকে মোটর সাইকেলে করে একদল সশস্ত্র সন্ত্রাসী ঐ পাড়া সংলগ্ন দোকানে অতর্কিত হামলা চালালে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মংসাই মারমা (৩০)। তার বাড়ি থানছি উপজেলার রেমাক্রী এলাকায়। সে একসময় মারমা লিবারেশন পার্টির সদস্য ছিল বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, নিহত যুবক বর্তমানে জনসংহতি সমিতির সংস্কার গ্রুপের সাথে সম্পৃক্ত। অপহৃত দুজনের নাম এখনো পাওয়া যায়নি। কারা কি উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে তাও এখনো জানা যায়নি।

ওই এলাকার মৌজা হেডম্যান ম‍্যচিং মারমা জানান সকালে মোটর সাইকেলে করে মুখোশ পরা একদল সশস্ত্র যুবক হঠাৎ পাড়ার পাশের দোকানগুলোতে এসে গুলি চালায়। পরে তারা যাওয়ার সময় দুজনকে ধরে নিয়ে যায়। এদিকে এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ গিয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
উল্লেখ্য, গত ২২ শে ফেব্রুয়ারি জামছড়ি এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত ও ২ জন আহত হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!