শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

লামা বাজারে মাস্ক,ত্রান বিতরণ সহ জীবাণুনাশক স্প্রে করেন আলীকদম সেনা জোন


এস,এম,জুয়েল আলীকদমঃ প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২০ ৮:২০ : অপরাহ্ণ 565 Views

বান্দরবানের লামা উপজেলায় সোমবার (৬ এপ্রিল) সকাল দশটায় আলীকদম সেনা জোনের ২৩বীরের সৌজন্যে মাস্ক ও ত্রান বিতরণ করা হয়, এবং লামা গুরুত্বপূর্ণ সড়ক ও বাজারে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। আলীকদম সেনা জোনের জোন-কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সাইফ শামীম পিএসসি নির্দেশে, আলীকদম জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোয়াজ্জেম হোসেন এর নেতৃত্বে একটি সেনা টিম এই কার্যক্রম পরিচলনা করেন। উক্ত সেনা টিম লামা সরকারি হাসপাতাল পরিদর্শন করে। এসময় উপস্থিত ছিলেন, আলীকদম সেনা জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোয়াজ্জেম হোসেন ও লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক।

এছাড়াও লামা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে মাইকিংয়ে সেনাবাহিনী জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা সহ সবাইকে হোম কোয়ারান্টাইনে থাকতে অনুরোধ করেন। বিশেষ করে সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন থেকে ঘনঘন হাত ধূয়ে ধৌত করতে পরামর্শ দেয়া হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!