শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

রানা ও আসিফের মানবিক সহায়তা পেলো ঋষি,নরসুন্দর ও ধোপারা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২০ ৫:৩৬ : অপরাহ্ণ 572 Views

করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলা শহরে বেশিরভাগ জনসাধারণ যখন গৃহবন্ধি তখন জেলার শ্রমজীবি মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েছে।মূলত আয় কমে যাবার কারনে অভাব অনটনে অসহায় হয়ে দিনযাপন করছে তাদের অধিকাংশ। আয় উর্পাজন না করায় তাদের দুর্বিষহ মহুর্তে মানবতার হাত বাড়িয়ে পাশে গিয়ে দাড়িয়ে তাদের ত্রাণ সহায়তা দিলেন বান্দরবানের দুই যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী।

সোমবার সকালে বান্দরবানের রাজার মাঠ এলাকায় রানা চৌধুরীর ব্যবসায়িক প্রতিষ্ঠান (ভাই ভাই অটো পার্টস এন্টারপ্রাইজ) এর সামনে বান্দরবানের বিভিন্ন এলাকায় কর্র্মরত মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায়ের মধ্যে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

এসময় মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায়ের নারী ও পুরুষেরা সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী গ্রহণ করে।

যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী জানান, করোনা সংক্রামক প্রতিরোধে আমরা মাঠে কাজ করে যাচ্ছি,আমরা বান্দরবানের বিভিন্ন এলাকায় গিয়ে গরীব ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করার কাজ করে যাচ্ছি। হঠাৎ করে আমাদের মনে হল বর্তমান সময়ে সবচেয়ে কষ্টে রয়েছে মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় আর তাদের সহায়তায় আমরা আজ ৩০ জন নরসুন্দর,২০ জন ধোপা ও ৭জন ঋষি সম্প্রদায়ের কাছে এই সামান্য ত্রাণ সহায়তা দিয়েছে। যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী আরো জানান, আমরা প্রতিজনকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি পিয়াজ, আধা কেজি লবন ও আধা কেজি ডাল দিয়েছি এবং আমাদের এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!