শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

বান্দরবানে ওএমএস চাল বিক্রয় কার্যক্রম শুরু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৫ এপ্রিল, ২০২০ ৬:০৫ : অপরাহ্ণ 390 Views

করোনা ভাইরাস সংক্রমনের কারনে সরকারের বিশেষ ওএসএম কার্যক্রম পরিচালনা উপলক্ষে বান্দরবানে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

রোববার সকালে বান্দরবানের ৯টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু করা হয়। এসময় বান্দরবান বাজারের (ওএমএস) ডিলার বিমল কান্তি দাশের দোকানে এই ১০টাকা মুল্যের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন।

চাল বিতরণ কার্যক্রমে বিভিন্ন জনসাধারণ লাইনে দাঁড়িয়ে ভোটার কার্ড প্রদর্শন করে ১০ টাকা মুল্য দিয়ে ৫ কেজি চাল গ্রহণ করে ৫০ টাকায় । এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক নয়ন জ্যোতি চাকমা,বান্দরবান বাজারের (ওএমএস) ডিলার বিমল কান্তি দাশসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রশাসনের সুত্রে জানা যায়, আজ রবিবার থেকে বান্দরবান পৌর এলাকার ৯ ওয়ার্ডের ৯টি স্পটে কেজি ১০ টাকা করে এই ওএমএসের চাল বিক্রি করা হবে। সপ্তাহে পরিবার প্রতি ৫ কেজি চাল ক্রয় করতে পারবে আর রবি, মঙ্গল ও বৃহস্পতিবার এসব চাল বিতরণ করা হবে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!