পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পক্ষ থেকে জেলা ছাত্রলীগের ত্রান বিতরণ


মোঃ শফিকুর রহমান (বান্দরবান) প্রকাশের সময় :৩০ মার্চ, ২০২০ ৯:৪৮ : অপরাহ্ণ 709 Views

করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় এর পক্ষ থেকে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড, বান্দরবান সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ- ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীল এর উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের পক্ষ থেকে গরীবদের দেয়া হয় বিভিন্ন সামগ্রী।

সোমবার সন্ধায় বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে শুরু করে বান্দরবান সদর উপজেলার সুয়ালক, টংকাবতি, রাজবিলা, কুহালং, বান্দরবান সদর ইউনিয়ন, সহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রিক্সা চালক, দিনমুজর, অসহায়সহ প্রায় ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা ছাত্রলীগ। এসময় প্রতি পরিবারকে চাউল, ডাল, আলু, লবন, তেল, পিয়াজ, সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এই সময় জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের অসহায় ও গরিব পরিবারে অনেক মানুষ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে সে সমস্থ অসহায় পরিবারের মাঝে সামান্য সামগ্রীটুকু উপহার দিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই আমাদের সমাজের সকলেই যদি এসময় একটু একটু করে তাদের হাত বাড়িয়ে দেন তাহলে অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!