শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবান সেনা জোনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ মার্চ, ২০২০ ৯:৫৪ : অপরাহ্ণ 492 Views

বান্দরবানে সেনা জোনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১ মার্চ) দুপুরে বান্দরবানের রাজার মাঠে বান্দরবানে সেনা জোনের উদ্যোগে ও বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সহযোগীতায় এই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবানের জোন কমান্ডার লে:কর্ণেল আখতার উস সামাদ রাফি (বিএসপি,পিএসসি) এই শিক্ষা সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করেন। এসময় বান্দরবান রিজিয়নের জি টু (আই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেন (পিএসসি),২৬ বীরের লেফটেন্যান্ট শিহান মুনির,লেফটেন্যান্ট সাজ্জাদুর রহমানসহ বান্দরবানের সেনা জোনের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা, বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদক সদস্যবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জোন কমান্ডার লে:কর্নেল আখতার উস সামাদ রাফি (বিএসপি,পিএসসি) বলেন,পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।বান্দরবান সেনা রিজিয়ন সব সময়ই অসহায় ও দুস্থদের পাশে রয়েছে,ভবিষ্যতে ও যেকোন সামাজিক ও নৈতিক উন্নয়নে সেনাবাহিনীর এই সহায়তা অব্যহত থাকবে। এসময় তিনি আরো বলেন, যকোন অসামাজিক কর্মকান্ডকে (মাদক,চাঁদাবাজি,অস্ত্র, সন্ত্রাস) প্রতিহত করতে আমরা সর্বদা সচেষ্ট আছি।

অনুষ্ঠানে বান্দরবান জেলা শহরের বিভিন্ন অসহায় ও দুস্থ ২শত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং কম্বল বিতরণ করা হয়। এসময় জেলা সদরের বিভিন্ন বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা লাইনে দাড়িয়ে এই শিক্ষা সামগ্রী ও শীত বস্ত্র গ্রহণ করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!