শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে অমর একুশে


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২০ ৪:২৭ : অপরাহ্ণ 558 Views

বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে অমর একুশে। একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সকল শ্রেনী পেশার মানুষ।এসময় বিভিন্ন রাজনৈতিক দল ও সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে জনতার ঢল নামে শহীদ মিনার এলাকার আশে পাশে।

রাত ১২ টায় বান্দরবান কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের ফুল দিয়ে প্রথমে শ্রদ্ধা জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরপর পরই জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুরসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করা হয়।এসময় সকলের কন্ঠে ধ্বনিত হয় আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি।

এদিকে সকালে একুশের প্রভাতে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা। এসময় বান্দরবানের বোমাং রাজা উ চ প্রু বোমাং সার্কেলের পক্ষ থেকে বান্দরবান শহীদ মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে।

পরে শহীদ মিনার প্রাঙ্গনে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত হয় ছাত্র-ছাত্রীদের জন্য কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক ছাত্রছাত্রী। এছাড়া ও চিত্রাংকন,রচনা প্রতিযোগিতা, সুন্দর হাতের লিখাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে দিবসটি

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!