শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

রুমায় প‌পিক্ষেত ধ্বংস ক‌রে‌ছে যৌথবা‌হিনী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২০ ১১:১২ : অপরাহ্ণ 497 Views

বান্দরবা‌নের রুমায় অভিযান চালিয়ে প‌পিক্ষেত ধ্বংস ক‌রে‌ছে যৌথবা‌হিনী। শ‌নিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টা থে‌কে ২টা পর্যন্ত টানা ৩ ঘণ্টা অভিযান চা‌লি‌য়ে এ প‌পিক্ষেত ধ্বংস করা হয়।

রুমা জোন ২৭ ই-বেঙ্গলের অধীনস্থ বগালেক আর্মি ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার হায়াতুন নবীর নেতৃত্বে একটি সেনা টহল দল ও সামরিক গোয়েন্দা সংস্থা যৌথ অভিযান পরিচালনা করে। এসময় রুমা বাজার থেকে ২৫-২৬ কিলোমিটার দূরবর্তী মেনদুই পাড়ার তুইক্য ঝিড়ি এলাকার সাকসি ম্রোর ছে‌লে সিংচং ম্রোর (৩২) ১ একর ৫০ শতক জমির পপি ক্ষেত ধ্বংস করা হয়। ত‌বে ঘটনাস্থ‌লে মালিককে পাওয়া যায়‌নি।

এ বিষয়ে রুমা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম আকবর ব‌লেন, এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!