শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২০ ৮:৫৭ : পূর্বাহ্ণ 507 Views

“ মৈত্রীর বন্ধনে ক্রীড়া ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রোববার বিকেলে সেনাবাহিনীর চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান ওএসপি,এএফডব্লিউসি,পিএসসি,জেনারেল অফিসার কমান্ডিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় তার সাথে বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান এএফডব্লিউ,পিএসসি, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিম এইসি, বোমাং রাজা উচ প্রু চৌধুরী, পুলিশ সুপার জেরিন আখতারসহ সেনাবাহিনী ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মনোজ্ঞ কুচকাওয়াজ এর মাধ্যমে প্রতিযোগিতার শুরু হয়। পরে ম্যারাথন সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, শান্তি ও সম্প্রীতি এলাকার উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ। বান্দরবানে যে শান্তি ও সম্প্রীতি রয়েছে তা দেশের অন্য কোন জায়গায় দেখা যায় না। তিনি বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন, পরে প্রধান অতিথি অনুষ্ঠান শেষে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!