শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

বাইশারী-ঈদগড় সড়কে বেপরোয়া গতির ব্যাটারি চালিত টমটম দূর্ঘটনায় ৩ জন আহত


মোঃ মুফিজুর রহমান (নাইক্ষ্যংছড়ি) বান্দরবান প্রকাশের সময় :২১ জানুয়ারি, ২০২০ ১১:২৭ : অপরাহ্ণ 533 Views

বাইশারী-ঈদগড় সড়কে বেপরোয়া গতির ব্যাটারি চালিত টমটম দূর্ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন- বাইশারী ইউনিয়নের মধ্যম চাক পাড়ার বাসিন্দা ক্যাচিমে চাক (২৮), নারিচবুনিয়ার বাসিন্দা সাবেকুন্নাহার (২৫), তুফান আলী পাড়ার বাসিন্দা এরশাদ (৩০)। এদের মধ্যে এরশাদের অবস্থা আশংকাজনক।প্রত্যক্ষদর্শী টমটম যাত্রী কুইমং চাক, থুইমাছিং চাক ও চিংনু চাক জানান, মঙ্গলবার (২১ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে রামু উপজেলার ঈদগড় বাজারের ইউসিবি ব্যাংকে একাউন্ট করা শেষে টমটম করে নিজ বাড়ী বাইশারী আসার পথে সড়কের হাজিরপাড়া নামক স্থানে বেপরোয়া গতিতে চলতে থাকা যাত্রীবাহি টমটমটি উল্টে খাদে পড়ে যায়। ঐ সময় টমটমে থাকা ক্যাচিমে চাক, সাবেকুন্নাহার, এরশাদ আহত হয়। আহতদের মধ্যে এরশাদের অবস্থা আশংকাজনক হওয়ায় বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অপর যাত্রীরা আংশিক আঘাতপ্রাপ্ত হলেও বর্তমানে সুস্থ রয়েছে। আহতদের মধ্যে ক্যাচিমে চাক ও সাবেকুন্নাহার এনজিওকর্মী, অপরজন দিনমজুর।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করার সময় টমটম চালক ঈদগড় ইউনিয়নের পানিস্যাঘোনা এলাকার বাসিন্দা রমজান আলমের পুত্র জসিম উদ্দিন (২৪) পালিয়ে যায়। টমটমটি জনতা উদ্ধার করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে হস্থান্তর করে।
বাইশারী তদন্ত কেন্দ্রের এএসআই রুবেল ধর জানান, ঘটনাটি ঘটেছে রামু থানার গর্জনীয়া ইউনিয়নের হাজির পাড়া এলাকায়। তবে টমটম গাড়ীটি আটক করা হয়েছে এবং আহতদের মধ্যে কেউ এ পর্যন্ত অভিযোগ করেনি। অভিযোগ পেলে রামু থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হবে।উল্লেখ্য, গত এক সপ্তাহে উক্ত সড়কে বেশ কয়েকটি ব্যাটারি চালিত টমটম দূর্ঘটনায় অনেক যাত্রী আহত হয়েছে এবং গত বছরের মাঝামাঝি সময়ে টমটম দূর্ঘটনায় এক শিশু মৃত্যুবরণ করে। স্থানীয় লোকজনের অভিযোগ, একদিকে কাগজপত্র বিহীন ব্যাটারি চালিত টমটম, অপরদিকে টমটম চালকরা রয়েছে অধিকাংশ শিশু ও অল্প বয়স্ক। তাছাড়া এদের নেই কোন ধরনের প্রশিক্ষন। মহাসড়কে টমটম চালানো নিষিদ্ধ হওয়ায় বর্তমানে সকল গ্রামীণ সড়ক গুলোতে অসংখ্য টমটম চালানো হচ্ছে। যার ফলে স্কুল-মাদ্রাসা শিক্ষার্থী সহ জনসাধারণের ভোগান্তি এখন চরমে। তাই গ্রামীণ সড়ক গুলোতেও টমটম চালানো নিষিদ্ধ করার দাবী জানিয়েছেন স্থানীয়রা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!