শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

রাজাকারকে শহীদ উল্লেখ করায় ৩ দিনের রিমান্ডে দৈনিক সংগ্রামের সম্পাদক


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০১৯ ৩:৩২ : অপরাহ্ণ 400 Views

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক সংগ্রামের সম্পাদক আব্দুল আসাদকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ‘মুক্তিযুদ্ধ মঞ্চের’ একদল নেতা-কর্মী ঢাকার মগবাজারে জামায়াতে ইসলামির মুখপত্র দৈনিক সংগ্রামের কার্যালয় ভাঙচুর করে।

ভাঙচুরের ঘটনার পরই আব্দুল আসাদকে হেফাজতে নেয় পুলিশ। শনিবার (১৪ ডিসেম্বর) আফজাল হোসেন নামে একজন মুক্তিযোদ্ধা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

আব্দুল আসাদকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে এই মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। বিকেলে রিমান্ড আবেদনের শুনানির পর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে ২০১৩ সালের ১২ ডিসেম্বর জামায়াতে ইসলামীর নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকর করা হয়। তাকে ‘শহীদ’ উল্লেখ করে গত বৃহস্পতিবার সংগ্রাম পত্রিকার প্রথম পাতায় একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। এর প্রতিবাদে পত্রিকাটিকে নিষিদ্ধ করা এবং সম্পাদক আবুল আসাদকে গ্রেপ্তার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঘেরাও কর্মসূচি দেয় মুক্তিযুদ্ধ মঞ্চ। কর্মসূচি চলাকালে সংগঠনটির নেতাকর্মীরা পত্রিকা কার্যালয়ে ঢুকে ভাঙচুর চালায়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!