শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

নাইক্ষ্যংছ‌ড়ি‌তে দ‌ুই বি‌জি‌বি সদস্য গু‌লি‌বিদ্ধ


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১২ নভেম্বর, ২০১৯ ১২:৩২ : পূর্বাহ্ণ 623 Views

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম মিয়ানমার সীমান্তে বিজিবির সঙ্গে চোরাকারবারি চক্রের গোলাগুলির ঘটনা ঘটেছে।এ সময় ২ বিজিবি সদস্য গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।গতকাল সোমবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়,জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাড়ি মিয়ানমার সীমান্তের ৩৬ নম্বর সীমান্ত পিলারের রাস্তার মাথা নামক এলাকায় বিজিবি সদস্যদের একটি টহল দল পৌঁছালে চোরাকারবারি চক্রের সদস্যরা বিজিবি টহল টিমের উপর গুলি ছুড়ে।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরাও চোরাকারবারি চক্রের উপরে গুলি বর্ষণ করে।দু’পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে।এসময় চোরাকারবারি চক্রের গুলিতে ২ জন বিজিবি সদস্য গুলিবিদ্ধ হয়।

আহতরা হলেন-বিজিবি ৩৪ ব্যাটেলিয়নের নিয়ন্ত্রিত বাইশফাড়ি বিজিবি ক্যাম্পের সিপাহী মৃত্যঞ্জয় এবং সিপাহী ফরিদ উদ্দিন।বিজিবি সদস্যদের দুজনই বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়।

খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রামু সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে সীমান্তে বিজিবি-চোরাকারবারি চক্রের গোলাগুলির ঘটনায় সীমান্ত অঞ্চলের মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।তবে কারা বিজিবি সদস্যদের উপরে গুলিবর্ষণ করেছে বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজিবি কক্সবাজার রিজিওন কমান্ডার মো.সাজেদুল রহমান এবং বিজিবির কক্সবাজার সেক্টর কমান্ডার কর্নেল মঞ্জুরুল হাসান খান বলেন,সীমান্তে দুষ্কৃতকারীদের গুলিতে ২ বিজিবি সদস্য আহত হয়েছেন।এদের মধ্যে সিপাহী ফরিদ উদ্দিনকে চট্টগ্রামে নেয়া হয়েছে।মৃত্যুঞ্জয়কে রামু সিএমএইচ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!